শতভাগ টিকাদান নিশ্চিত করার লক্ষ্যে রংপুর সিটি কর্পোরেশন পরিচালিত নগরীর হাট-বাজারে  ক্যাম্পেইন শুরু করেছে স্বাস্থ্য বিভাগ। রংপুর সিটি বাজার ব্যবসায়ী কমিটির সহযোগিতায়  বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রংপুর সিটি বাজারের দোকান মালিক, কর্মচারী ও ক্রেতাদের কোভিড-১৯ টিকা প্রদানের মধ্যদিয়ে টিকাদান ক্যাম্পেইন শুরু করা হয়। এ সময় রংপুর সিটি করপোরেশনের   ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দারী আলীসহ রংপুর সিটি বাজারের দোকান মালিক, কর্মচারী ও ক্রেতাসহ বিভিন্ন পেশার মানুষ টিকা গ্রহণ করেন।

টিকাদান কার্যক্রম তদারকি করেন সিটি বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক আলী হোসেন ছোট বাবুসহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ। রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের প্রধান ও স্যানিটারি কর্মকর্তা আব্দুল কাইয়ুম জানান,

শতভাগ টিকা নিশ্চিত করার লক্ষ্যে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা স্যারের নিদের্শক্রমে নগরীর হাট-বাজারগুলোতে টিকাদান  ক্যাম্পেইন শুরু করা হয়েছে। যা পর্যায়ক্রমে নগরীর লালবাগ হাট, বুড়ির হাট, নিসবেতগঞ্জ হাট, হাজির হাট, ধাপ বাজার, মাহিগঞ্জ বাজার, বাস টার্মিনাল বাজার, স্টেশন বাজার, সাতমাথা বাজার, সাহেবগঞ্জ বাজা ও চওড়ার হাটসহ নগরীর বিভিন্ন হাট-বাজারে দোকান মালিক, কর্মচারী ও ক্রেতাদের মাঝে কোভিড-১৯ টিকাদান ক্যাম্পেইন পরিচালনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.